আমিনপুরে গভীর রাতে মসজিদের ভেতর ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ইমাম আটক!

ফেরদৌস তপন : মসজিদের ভেতর তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় হুসাইন আহমেদ সিরাজী (৪০) নামে এক ইমামকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। মঙ্গলবার (১১ মে) ভোর রাত আড়াইটার দিকে বেড়া উপজেলার আমিনপুর থানাধীন বক্তারপুর নতুনপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইমামের বাড়ি টাঙ্গাইল জেলার ভূঁয়াপুর উপজেলার গোবিন্দপুর গ্রামে। তিনি প্রায় ৬-৭ বছর ধরে ওই মসজিদে ইমামতির পাশাপাশি মসজিদ সংলগ্ন মনোয়ারা বেগম মহিলা হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আড়াইটার দিকে মসজিদ সংলগ্ন বাড়ির আশরাফুল ইসলাম নামের এ ব্যক্তি সেহরী খাওয়ার জন্য উঠে মসজিদের ভেতর শব্দ শুনে সন্দেহ হলে মসজিদের দিকে এগিয়ে গিয়ে জানালার ফাঁক দিয়ে ইমামকে এক তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় তার চেচামেচিতে কিছুক্ষণের মধ্যে স্থানীয়রা এগিয়ে এসে মসজিদের বাইরে তালা দিয়ে আমিনপুর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই ইমামকে আটক করে থানায় নিয়ে যায়।
ইমামের সাথে আপত্তিকর অবস্থায় থাকা ওই তরুণী (১৫) একই গ্রামের আলম সেখের মেয়ে। ওই মাদ্রাসায় মেয়েটি লেখাপড়া করতো বলে পরিবার সূত্রে জানা যায়।
এ সময় কয়েকশ’ মানুষ মসজিদের সামনে ভিড় জমান।
স্থানীয়দের হাতে ধরা পড়ার পর ইমাম হুসাইন আহমেদ সিরাজী জানান, ওই তরুণী তার ছাত্রী। তারা কোনো খারাপ কাজ করেননি।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ওই মেয়েটির বাবা আলম সেখ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মামলার প্রক্রিয়াধীন আছে।
মেয়ের বাবা আলম সেখ জানান, আমার নাবালিকা মেয়েকে ওই ইমাম ফুসলিয়ে এ কাজ করেছে। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT