ইউরোর কোয়ার্টার ফাইনাল শুরু আজ

ইউরো শুরু হয়েছিল ২৪ দেশ নিয়ে। সেখান থেকে ১৬ দেশ বাড়ি ফিরেছে নকআউটে লড়াই করে। রয়ে গেছে শেষ আট দল। আজ এবং আগামীকাল এই শেষ আটের লড়াই। কোয়ার্টার ফাইনালের লড়াই।

আজ রাত ১০টায় রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে ইতালি-বেলজিয়াম এবং রাত ১টায় জার্মানির মিউনিখে স্পেন-সুইজারল্যান্ড মুখোমুখি হবে। আগামীকাল রাত ১০টায় আজারবাইজানের বাকুতে ডেনমার্ক-চেক রিপবালিক এবং রাত ১টায় ইতালির রোমে ইংল্যান্ড-সুইজারল্যান্ড মুখোমুখি হবে। ৬ ও ৭ জুলাই সেমিফাইনাল, ১১ জুলাই ফাইনাল। এই তিন খেলাই হবে লন্ডনের ওয়েম্বলিতে।

করোনায় দেশের মানুষ এখন ঘরবন্দি। টিভির পর্দায় চোখ। নানা খবরে ব্যস্ত সময় কাটলেও খেলাপ্রিয় মানুষগুলো ঠিকই ইউরোর সময় রিমোট হাতে তুলে নেবেন। ইউরোতে বাঘা বাঘা দলগুলো বিদায় নিয়েছে। এখন ইতালি, ইংল্যান্ড, বেলজিয়াম শক্তিশালী দল হলেও অন্যরা ছেড়ে কথা বলবে না।

ইউরো নিয়ে এবার শুধু সাধারণ দর্শকই মেতে ওঠেনি, টেনিস তারকাওরা কথা বলছেন। স্পেনের কোয়ার্টার ফাইনালে ওঠার খেলা দেখেছেন স্প্যনিশ টেনিস তারকা রাফায়েল নাদাল, সুইস তারকা রজার ফেদেরার। লন্ডনে উইম্বলন্ডন টেনিস চলছে। সেখানেও ছুঁয়ে গেছে ইউরোর স্রোত। নাদাল লিখেছেন, ‘কোয়ার্টার ফাইনালেও দুর্দান্ত খেলা দেখতে বসে আছি।’ আর ফেদেরার বলছেন, ‘যেভাবে ফ্রান্সকে উড়িয়েছ, সেভাবে স্পেনকে ধসিয়ে দাও।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT