এবার টম ক্রুজের সঙ্গে জুটি বাঁধছেন প্রভাস

হলিউডে নাম লেখাতে প্রস্তুত আরও এক ভারতীয় সুপারস্টার। এর আগে অমিতাভ বচ্চন, ইরফান খান, আলি ফজল, অনিল কাপুরের মতো তারকাদের একাধিক হলিউডের ছবিতে কাজ করতে দেখা গিয়েছে। তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনও। এবার একই জুতোয় পা গলাতে চলেছেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। শোনা গিয়েছে তাকে দেখা যেতে পারে টম ক্রুজ -এর পরবর্তী ছবি ‘মিশন ইমপোসিবল ৭’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়, যেখানে দাবি করা হয়েছে ‘মিশন ইমপোসিবল ৭’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাহুবলী প্রভাসকে। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি প্রভাস বা সিনেমার সংশ্লিষ্ট কেউ।

সূত্রের খবর, ইতালিতে শ্যুটিংয়ের সময়ে এমআই৭- এর টিমের সঙ্গে আলাপ হয় প্রভাসের। সেখানেই পরিচালক ক্রিস্টোফার প্রভাসকে চিত্রনাট্য পড়ে শোনান। আর তখনই ছবিটি করতে রাজি হয়ে যান প্রভাস।

জনপ্রিয় স্পাই-থ্রিলার সিরিজ ‘মিশন ইমপোসিবল ৭’ -এ বিভিন্ন চরিত্রে দেখা যাবে সিমোন পেগ, অ্যালেক বল্ডউইন, ভ্যানেসা কিরবি এবং রেবেকা ফার্গুসনকে।

অন্যদিকে কিছুদিন আগেই প্রভাস ঘোষণা করেন তার অভিনয় জীবনের ২২তম ছবির জন্যে হাত মিলিয়েছেন বলিউডের পরিচালক ওম রাউতের সঙ্গে। বড় বাজেটের এই ছবি তৈরি হবে একাধিক ভাষায়। ছবির নাম ‘আদিপূরুষ’। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে প্রভাস লেখেন, ‘খারাপের উপর ভালোর জয়ের উদযাপন!’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।