কাশিনাথপুর আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রীদের মানবিক আয়োজনে সকলকে পাশে দাড়ানোর আহবান

কাশিনাথপুর প্রতিনিধি : কাশিনাথপুর আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রীদের এলামনাই এসোসিয়েশন ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের পক্ষ থেকে বিদ্যালয়ের সাবেক ছাত্র ছাত্রী ও অন্য সকলদের কাছে কাশিনাথপুরের দুস্হ -গরীব ,অসহায় ও অসচ্ছলদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের জন্য গ্রুপের এডমিন মোঃ আসিফ হোসেন ও শাহিনুর রহমান শাহিন ফেসবুক পোস্টের মাধ্যমে সকলদের কাছে সহেযাগিতার জন্য বলেন ।

এডমিন প্যানেলে এই দুই সদস্য জানান, তারা মোটামুটি ব্যাপক সাড়া পাচ্ছেন অনেকে তাদের বিকাশ ও নগদ একাউন্টে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সাহায্য পাঠাচ্ছেন এবং এ খবর অত্র বিদ্যালয়ের অন্যান্য দেশে বিদেশের ছাত্র-ছাত্রীদের অন্য সকলের মাঝে পৌঁছে দেয়ার জন্য উদ্যোগ গ্রহণ করেন।

বিশ্ব করোনা মহামারী চলাকালীন পাবনা জেলার কাশিনাথপুর অঞ্চলে অনেক দুষ্ট গরিব মানুষ না খেয়ে কষ্টে জীবন যাপন করছে ‌। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে তাদের জন্য সামান্য কিছু করা ও তাদের পাশে দাঁড়ানোর জন্য এমন এক প্লাটফর্ম তৈরি হয়েছে।

কাশীনাথপুর আব্দুল লতিফ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন প্রতি বছর বিভিন্ন অনুষ্ঠানে মিলন মেলার আয়োজন করে থাকে কিন্তু বর্তমান দেশ ও তথা পরিস্থিতি স্বাভাবিক এর কারণে মিলন মেলা সম্ভব না হলেও তারা এমন এক ব্যতিক্রম প্ল্যাটফর্ম বেছে নিয়েছেন।

সহযোগিতার জন্য বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সহযোগিতা গ্রহণ করা হচ্ছে এবং আগামী ২৫, ২৬ ও ২৭ রমজান ২০০-৩০০ জন পরিবার এর মাঝে ঈদ সামগ্রী প্রদান করা হবে বলে জানা যায়।

আগামী ৫ বা ৬ মে পর্যন্ত টাকা পাঠানো যাবে ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT