গভীর রাতে হাসপাতালে ভর্তি নায়িকা নুসরাত

কলকাতার জনপ্রিয় নায়িকা অন্তঃসত্ত্বা নুসরাত জাহানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যে কোনো সময় আসতে পারে সুখবর।

বুধবার গভীর রাতে পার্কস্ট্রিটের ওম্যান ও চাইল্ড কেয়ার স্পেশালিটি হাসপাতালে প্রবেশ করেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

জানা গেছে, বৃহস্পতিবার মা হবেন বসিরহাটের তৃণমূল এই এমপি। সিজারিয়ান ডেলিভারির মাধ্যমে সন্তানের জন্ম দেবেন তিনি। খবর হিন্দুস্তান টাইমস।

এদিন সকালে খবর রটে নায়িকা বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে দুপুরে সেই দাবি খবর অস্বীকার করেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। এরপর রাতে নুসরাতের বালিগঞ্জের বাড়ি থেকে নায়িকাকে ড্রাইভ করে হাসপাতালে রওনা দেন যশ।

এর আগে মঙ্গলবার সারাদিন একসঙ্গে কাটিয়েছেন যশ-নুসরাত। শহরের এক পাঁচ তারকা হোটেলে নুসরাতের প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে হাজির হয়েছিলেন যশ।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরাতের প্রেমের গুঞ্জন। নুসরাতের সঙ্গে যশের প্রেম ও একসঙ্গে থাকা নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না।

তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরাত জানান, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে ‘অবৈধ’। সেই সম্পর্ককে লিভটুগেদার নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গেছে। যদিও নুসরাতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল। তবে এখনও হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন নুসরাত।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT