গর্ভপাত ও পরকীয়া নিয়ে খোলামেলা জবাব দিলেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জনকে সত্যি করে চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন তারা। কোনো রকম বৈরিতা ছাড়াই আলাদা হয়ে গেছেন এই দুই আলোচিত তারকা। এ নিয়ে অনলাইনে একের পর এক আলোচনায় উঠে আসেন নাগা ও সামান্থা। তবে ডিভোর্সের আলোচনা পেছনে ফেলে এবার বিবাহ বহির্ভূত পরকীয়া সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে মুখ খুলেছেন দক্ষিণি ছবির এই জনপ্রিয় অভিনেত্রী।

শুক্রবার নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম আইডির স্টোরিতে দেওয়া এক বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।

তিনি আরও বলেন, ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেওয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি।’ এভাবেই সামান্থা নিজের ব্যক্তিগত অবস্থান থেকে খোলামেলা ভাবে কথা বললেন চারিদিকে ছড়িয়ে পড়া নানা গুঞ্জনের জবাবে।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নাগা চৈতন্য আক্কিনেনি। জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চান সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এ জন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT