চিত্রনায়িকা একা আটক – Next News BD

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাই ছবির নায়িকা একাকে আটক করেছে পুলিশ। রাজধানীর হাতিরঝিল উলন রোডের একটি বাসা থেকে তাঁকে আটক করা হয়।

আজ শনিবার বিকালের দিকে ৯৯৯–এ এলাকাবাসীর ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে গৃহকর্মীকে উদ্ধার করে এবং চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে। গৃহকর্মীর নাম হাজেরা বেগম (৩০)।

হাতিরঝিল থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকালে এলাকাবাসীর ফোন পেয়ে উলন রোডে যায় পুলিশ। সেখানে বন্ধু নিবাসের নবম তলায় চিত্রনায়িকা একার বাসা থেকে গৃহকর্মীকে উদ্ধার করা হয়। নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, নির্যাতনের শিকার গৃহকর্মীর হাতে ও মাথায় ভারি কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকেও থানায় নিয়ে আসা হয়েছে।

গৃহকর্মী হাজেরা বেগম জানান, তাঁর বাড়ি শেরপুর সদর উপজেলার হরিণধরা গ্রামে। রামপুরা উলন রোডে থাকেন। স্বামী রফিকুল রিকশা চালান।

তিনি অভিযোগ করেন, কয়েকটি বাসায় পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করেন। উলন রোডে একার বাসাতেও তিন মাস ধরে কাজ করতেন। ওই বাসায় দুপুরের পরে কাজ করতে যেতেন। কিন্তু আজকে সকালে একার বাসায় যান। সেখানে গিয়ে দেখেন একা বাসা পাল্টানোর জন্য মালামাল গোছাচ্ছেন। সারাদিন তাঁকে বাসায় থাকতে বলেন। কিন্তু অন্য বাসায় কাজ আছে বলে তিনি থাকতে অস্বীকার করেন।

হাজেরা বেগম বলেন, সারা দিন বাসায় থাকতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে তিনি আমাকে দিয়ে আর কাজ করাবেন না বলে জানিয়ে দেন। এক মাসের বেতন দিলেও দুই মাসের পাঁচ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা চাওয়ায় ইট দিয়ে তাঁর বাম হাতে ও মাথায় আঘাত করা হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT