নতুনভারেঙ্গায় মাদকসেবীদের হামলায় ইউপি সদস্য গুরুতর আহত

গত ২৯ এপ্রিল ২০২১ রোজ বৃহস্পতিবার নতুনভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামের বখাটে যুবক রহম (পিতা খালেক) ও শামীম (পিতা মৃত রুহুল) পাশের গ্রাম রাকসার সাদ্দামকে মারধর করে । এই ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়লে বেড়া মডেল থানার ওসি , ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ইউপি মেম্বার শাহ আলম , ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুরুল আলম (মনজেল) সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সুষ্ঠু সমাধানের ব্যপারে একমত হয়।

পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার পরমুহূর্তেই মালেক মণ্ডল, জাহাঙ্গীর ও রহমের নেতৃত্ব ২০-২৫ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালায় শাহ আলম মেম্বারের উপর। ধারালো অস্ত্র ও হকিস্টিক দিয়ে তাকে আঘাত করে। গুরুতর অবস্থায় ইউপি মেম্বার শাহ আলমকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি সামাল দিতে বর্তমানে সোনাপদ্মা গ্রামে চার গাড়ি পুলিশ মোতায়েন করা হয়েছে ।

এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন ধরে রহম, রহমের ভাগ্নে রাসেল, জাহাঙ্গীর, জাহাঙ্গীরের ভাতিজা সুজন,মালেক মণ্ডলের ছেলে রাব্বি,মোমিন ,পাভেল এলাকায় অস্ত্র, মাদক ও চাঁদাবাজি করে আসছে। রহমের নামে পূর্বে অস্ত্র মামলা সহ একাধিক মামলা ছিল। একাধিক মামলা থাকা সত্বেও স্থানীয় হাই স্কুলে দপ্তরি হিসেবে নিয়োগ পায় সন্ত্রাসী রহম। ইউপি মেম্বার শাহ আলমের পরিবার মাননীয় জেলা প্রশাসক ও এসপি মহোদয়ের নিকট এই ঘটনার বিচার দাবি করেন । এলাকাবাসী এই মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের থেকে মুক্তি পেতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT