নাসিরের সাবেক প্রেমিকা সুবাহর নতুন ভিডিও ভাইরাল

আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। মাঝে মাঝেই আলোচনার কেন্দ্রে থাকেন এই মডেল-অভিনেত্রী। তাকে নিয়ে প্রথম আলোচনার জন্ম ২০১৮ সালে। সে সময় তার একটি ভিডিও ভাইরাল হয়। সে ভিডিওতে তিনি ফাঁস করেছিলেন ক্রিকেটার নাসিরের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা।

তবে তার পরেই তাদের প্রেমের ইতি ঘটে। সুবাহ এখনও বিয়ে না করলেও চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। সে বিয়ে নিয়ে আলোচনায় সে। যা গড়িয়েছে আদালত পর্যন্ত।

শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব সুবাহ। নাসির ইস্যু এখনও সামনে এলেই তা নিয়ে মন্তব্য করতে ছাড়ে না এই মডেল-অভিনেত্রী। ফেসবুকে নিজের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও প্রকাশ করেন তিনি। শনিবার (১৩ নভেম্বর) নতুন একটি ভিডিও প্রকাশ করেছেন সুবাহ।

মিষ্টি কণ্ঠে ভক্তদের এই গান উপহার দিয়েছেন সুবাহ। ‘এ জীবন তোমাকে দিলাম বন্ধু, তুমি শুধু ভালোবাসা দিও’…। এই গানটি গেয়ে শেয়ার করেছেন তিনি। ভিডিওটির শেষে সুবাহ বলেছেন, ‘দিও কিন্তু ভালোবাসা, ঠিক আছে!’

মন্তব্য ঘরে সুবাহর গাওয়া গান অনেকেরই ভাল লেগেছে বলে জানিয়েছেন। অনেকেই প্রশংসায় ভাসিয়েছেন তাকে। আবার কেউ কেউ নাসিরের প্রসঙ্গ টেনে খোঁচাও মেরেছেন মন্তব্য ঘরে।

তার গানের এই পোস্টের মন্তব্য ঘরে তানভীর সোহেল নামের একজন লিখেছেন, ‘নাসিরের কথা মাথা থেকে বাদ দাও,, এখন শুধু আমাকে নিয়ে স্বপ্ন দেখ।’

মোঃ সুজন আহমেদ নামের আরেকজন লিখেছেন, ‘তোমার জন্য রইল অফুরন্ত ভালোবাসা।’

আল আমিন নামের একজন লিখেছেন, ‘বন্ধুর জীবন তামিমাকে দিয়ে দিয়েছে।’

উল্লেখ্য, নাসির-সুবাহর সম্পর্ক নিয়ে কম সমালোচনা ও ট্রল হয়নি। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো চারটি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটিই এখনও মুক্তি পায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT