পর্ন ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেফতার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। পর্নগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

এক পুলিশ কর্মকর্তা এ প্রসঙ্গে জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়েছে।

ইতোপূর্বে এই মামলায় আরও নয়জনকে গ্রেফতার করা হয়েছে বলা জানা গেছে। উমেশ কামাত নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হলে তিনি জানান, রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানেই তিনি কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রুয়ারি একজন মডেল ও একজন অভিনেত্রী গ্রেফতার হয়েছিলেন। তাদের কাছ থেকেই উমেশ কামাতের নাম পাওয়া যায়। যিনি ওই মডেলের কাছ থেকে পর্ন ভিডিও নিতেন এবং সেগুলো পাঠাতেন ব্রিটেনের একটি প্রতিষ্ঠানে। এরপর ভিডিওগুলো ‘হটশটস’ নামের একটি অ্যাপে উন্মুক্ত করা হতো।

গত ফেব্রুয়ারিতেই এই পর্নগ্রাফি চক্রের সন্ধান পায় পুলিশ। এরপর অভিযান চালিয়ে এক এক করে অভিযুক্তদের পাকড়াও করেন তারা।

প্রসঙ্গত, রাজ কুন্দ্রা একজন ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী। ২০০৯ সালে বলিউড তারকা শিল্পা শেঠি তাকে বিয়ে করেন। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT