ফাইনালে হেরে যা বললেন কিউই অধিনায়ক

আবারও ফাইনালে ব্যর্থ নিউজিল্যান্ড, টি–টোয়েন্টির নতুন চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

যদিও কেন উইলিয়ামসন দুর্দান্ত খেলেছিলেন। ৪৮ বলে ৮৫ রানের অধিনায়কোচিত এক ইনিংসে নিউজিল্যান্ডকে এনে দিয়েছিলেন লড়াই করার মতো এক সংগ্রহ।

কিন্তু ডেভিড ওয়ার্নার আর মিচেল মার্শের অনবদ্য ব্যাটিংয়ে চাপা পড়ে গেলেন কেইন।

গোটা টুর্নামেন্টে দুর্দান্ত খেলে ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ধরাশায়ী কিউইরা। ৮ উইকেটে হেরে আরও একটি আইসিসি টুর্নামেন্টের ফাইনালে ব্যর্থ নিউজিল্যান্ড।

সীমিত ওভারের ক্রিকেটে টানা তিনটি ফাইনালে পরাজিতের দল তারা। এমন দলের অধিনায়ক কেইন উইলিয়ামসন কতটা অভাগা তা আর বলার অপেক্ষা রাখে না।

শিরোপা হাতছাড়া হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কিউই অধিনায়ক বলেন, ‘আমরা একটি প্ল্যাটফর্ম পেতে চেষ্টা করছিলাম। কিছু জুটি গড়ে আমরা লড়াই করার মতো পুঁজি দাঁড় করিয়েছিলাম। যা তাড়া করতে দুর্দান্ত ব্যাট করতে হবে অস্ট্রেলিয়া। তাদের দলে অসাধারণ পারফরমার রয়েছে, যারা জ্বলে উঠেছে। আর খেলার ফলাফল বের করে তাদের দিকে নিয়ে গেছে। সত্যি বলতে একটি বড় সংগ্রহ পেতে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। আমরা দূরে ছিলাম না। অস্ট্রেলিয়া যেভাবে তাড়া করেছে তাদের কৃতিত্ব দিতেই হবে। তারা আমাদের এক ইঞ্চিও ছাড় দেয়নি। আজ আমাদের দিন ছিল না। কিন্তু আমরা যেভাবে খেলেছে তা গর্ব করার মতো। কৃতিত্ব আবারও অস্ট্রেলিয়াকে দিতে হয়। ভালো ক্রিকেট খেলা হয়েছে। আমরা সেটা অনুভব করছি। কিন্তু শুধুমাত্র দুটি সম্ভাব্য ফলাফল থাকে। লজ্জার বিষয় যে আমরা সফল হইনি।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT