বিশ্বকাপ থেকে ভারতের বিদায় – News Pabna

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল আফগানিস্তান ও নিউজিল্যান্ড। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সেই ম্যাচে আফগানদের ৮ উইকেটে হারিয়ে সেমিতে উঠে গেছে কেন উইলিয়ামসনরা। আফগানিস্তানের হারে এবারের বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিশ্চিত হয়ে গেল ভারতের।

আফগানদের দেওয়া ১২৫ রানের লক্ষ্যে পৌঁছতে কিউইদের লেগেছে ১৮.১ ওভার। কেন উইলিয়ামসন ৪২ বলে ৪০ ও ডেভন কনওয়ে ৩২ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন। মার্টিন গাপটিল ২৮ ও ড্যারি মিচেল ১৭ রান করেন। আফগানিস্তানের মুজিব-উর-রহমান ও রশিদ খান একটি করে উইকেট নেন।

এর আগে, টস জিতে ব্যাটিং করে ২০ ওভারে ৮ উইকেটে ১২৪ রান সংগ্রহ করে আফগানরা। আফগানিস্তানের মোট রানের অর্ধেকেরও বেশি আসে নাজিবউল্লাহ জাদরানের ব্যাট থেকে। ৪৮ বলে ৩ ছক্কা ও ৬ চারে ৭৩ রানের ইনিংস খেলেন তিনি। এছাড়া গুলবাদিন নাঈব ১৫ ও মোহাম্মদ নবী ১৪ রান করেন। এই তিনজন ছাড়া অন্য কোনো আফগান ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি।

কিউই পেসার টেন্ট বোল্ট ৩টি ও টিম সাউদি ২টি উইকেট নিয়েছেন। এছাড়া অ্যাডাম মিলনে, ইশ সোদি ও জেমি নিশাম একটি করে উইকেট লাভ করেন। ট্রেন্ট বোল্ট ম্যাচসেরা নির্বাচিত হন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT