বিয়ের খবরের ৬ মাস পর বাবা হলেন হাবিব ওয়াহিদ

বিয়ের খবরের ৬ মাস পর পুত্র সন্তানের বাবা হয়েছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। বুধবার রাজধানীর একটি হাসপাতালে জন্ম হয় হাবিব-শিফার সন্তান। সদ্যজাতের নাম রাখা হয়েছে আয়াত। এসব তথ্য নিশ্চিত করেছে হাবিব ওয়াহিদের পরিবার।

জানা গেছে, মা ও ছেলে দুজনই ভালো আছেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ছেলের বাবা হলেন জনপ্রিয় সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের সন্তান হাবিব।

এ ব্যাপারে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ সাংবাদিকদের বলেন, ‘আমি এখন গ্রামের বাড়িতে আছি। এখানেই থাকি। আজকেই হাবিব বাবা হয়েছে, খবর পেলাম। মা ও সন্তান দুজনই ভালো আছে। তাদের জন্য দোয়া করবেন।’

এর আগে গত ১২ জানুয়ারি নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে বলেন, ‘প্রিয় অনুরাগীরা, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সকলেই জানেন যে, বিশ্বব্যাপী মহামারির কারণে পুরো বিশ্বে বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণেই বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।’

২০০৩ সালে প্রথম বিয়ে করেন হাবিব। সে সময়কার তার স্ত্রীর নাম লুবায়না। প্রেমের সেই বিয়ের অল্প কিছুদিন পরই দুজনের বিচ্ছেদ হয়। ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাদের সংসারের রয়েছে একমাত্র পুত্র সন্তান আলীম ওয়াহিদ। জনপ্রিয় টিভি অভিনেত্রী তানজিন তিশার সঙ্গেও হাবিবের প্রেম ছিল। সেটিও টেকেনি। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। তিশা নিজেও টেলিভিশনে দেওয়ার এক সাক্ষাৎকারে তাদের প্রেমের বিষয়ে কথা বলেছিলেন। পরে হাবিব বিয়ে করেন শিফাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT