ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করলেন পরীমনি

একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন চিত্র নায়িকা পরীমনি। ওই ব্যবসায়ীর নাম নাসির মাহমুদ। রোববার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে রুপনগর থানা পুলিশ বনানীতে পরীমনির বাসায় এসে মামলা রেকর্ড করে।

মামলা হবার পরও নিজের জীবনের নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করেন ঢালিউডের এই নায়িকা। পুলিশ বলছে, তার নিরাপত্তার জন্য সব ব্যবস্থাই নেওয়া হবে।

রাত প্রায় দেড়টার দিকে চিত্র নায়িকা পরীমনির বনানীর বাসভবনে তার জবানবন্দি শুনে মামলা গ্রহণ করে রুপনগর থানা পুলিশ। সেখানে পরীমণি নাসির মাহমুদ নামে এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। আসামি করা হয় আরও কয়েকজনকে।

জানতে চাইলে, মামলা প্রক্রিয়াধীন আছে এর বাইরে কিছু জানায়নি রুপনগর থানা পুলিশ।

পরীমনি বলেন, ওই ব্যবসায়ী গত ৮ জুন রাতে উত্তরা বোটক্লাবে মদের সাথে চেতনানাশকারী মিশিয়ে জোরপূর্বক পান করিয়ে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করে। এরপর ৮ জুন মধ্যরাতে বনানী থানায় গেলে মামলা নেয়নি পুলিশ।

তবে পুলিশ বলছে ৮ জুন মধ্যরাতে পরীমনি অপ্রকৃতিস্থ অবস্থায় বনানী থানায় গেলে তাকে পুলিশি প্রহরায় প্রাথমিক চিকিৎসার জন্য প্রথমে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা স্বাভাবিক হলে তাকে লিখিত অভিযোগের জন্য আসতে বলা হয় কিন্তু তিনি আর আসেননি।

গুলশান থানার উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, তাকে আমরা বলি আপনি হাসপাতালে যেতে পারেন, চিকিৎসা নিতে পারেন। আপনি ঠিক হওয়ার পর থানায় এসে লিখিত অভিযোগ দিলে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগ ওঠা ব্যবসায়ীর মোবাইল নম্বর বন্ধ থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এর আগে রবিবার (১৩ জুন) রাতে পরীমনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়ে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন এবং প্রধানমন্ত্রীর সাহায্য চান।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT