মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শনে রাষ্ট্রপতি

কিশোরগঞ্জের মিঠামইনে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। নিজ জেলা কিশোরগঞ্জ সফরকালে রোববার দুপুরে তিনি মিঠামইন সদর ইউনিয়নের খয়েরকান্দায় ঘোড়াউত্রা নদীর তীরে নির্মাণাধীন সেনানিবাস পরিদর্শনে যান।

এ সময় সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ রাষ্ট্রপতির সঙ্গে ছিলেন।

পরিদর্শনকালে সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে ব্রিফিং করা হয়। এ সময় রাষ্ট্রপতিপুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ছাড়াও সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং রাষ্ট্রপতির সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে রাষ্ট্রপতি সেনাবাহিনী প্রধানকে নিয়ে কামালপুর গ্রামের বাড়িতে যান। বিকেলে বাবা হাজি তায়েবউদ্দিনের ৫০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন মো. আবদুল হামিদ। তিনি কামালপুর গ্রামের বাড়ি-সংলগ্ন মসজিদ থেকে মাইকের সাহায্যে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ প্রাঙ্গণে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেন। দোয়া চেয়ে বক্তব্য দেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, রাষ্ট্রপতির ছোট ভাই মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক নূরু, রাষ্ট্রপতির ছোট বোন মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আছিয়া আলম ও মিঠামইন সদর ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল।

দোয়া পরিচালনা করেন চমকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার ইয়াকুব আলী বরুনী। সন্ধ্যায় মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন রাষ্ট্রপতি।

সাতদিনের সফরে গত শুক্রবার কিশোরগঞ্জে আসেন রাষ্ট্রপতি। সফরের শেষ দিন বৃহস্পতিবার তিনি হেলিকপ্টারে বঙ্গভবনের উদ্দেশে রওনা হবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT