লিটন-সৌম্য কি বাদ পড়ছেন? – News Pabna

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান সপ্তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ দল। জাতীয় দলের তারকা ক্রিকেটাররা এ আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি।

ব্যর্থতার কাতারে আছেন লিটন দাস ও সৌম্য সরকার। এই দুই তারকা ব্যাটসম্যান নিজেদের মান অনুসারে ব্যাটিং করতে পারেননি।

সৌম্য সরকার বিশ্বকাপে স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ফেরেন যথাক্রমে ৫, ১৭, ০ ও ৫ রানে। চার ম্যাচে ৬.৭৫ গড়ে মাত্র ২৭ রান করেন সৌম্য।

সৌম্যর মতোই একই হাল ওপেনার লিটন দাসের। বিশ্বকাপে ৮ ম্যাচে ১৬.৬২ গড়ে মাত্র ১৩৩ রান করেন ওপেনার। দলের ভরাডুবির জন্য এই দুই ওপেনারও দায়ী।

বিশ্বকাপে টাইগারদের বাজে পারফরম্যান্সের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি শুক্রবার বেশ কয়েকজন বোর্ড পরিচালকের সঙ্গে গোপন সভায় বসেন।

সেই সভায় বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী, গেম ডেভেলপমেন্টের চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, সিসিডিএমের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদের সঙ্গে আরও দুই বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, জালাল ইউনুস উপস্থিত ছিলেন।

বিসিবি সূত্রে জানা যায়, সভায় সিদ্ধান্ত হয়েছে লিটন ও সৌম্যকে টি-টোয়েন্টি দল থেকে স্থায়ীভাবে সরিয়ে দেওয়ার। সেখানে মুশফিকুর রহিমের পারফরম্যান্স নিয়েও নাকি আলোচনা হয়েছে। তবে দলের নির্ভরযোগ্য ব্যাটারকে নাকি আরও একবার সুযোগ দেওয়ার সম্ভাবনা আছে।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়েও চরম সিদ্ধান্ত আসতে যাচ্ছে। অবশ্য আসছে পাকিস্তান সিরিজে তাকেই দায়িত্বে রাখা হবে। কিন্তু তার বিকল্পও খোঁজা শুরু হচ্ছে। শোনা যাচ্ছে, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের কাঁধেই নাকি টি-টোয়েন্টি দলের নেতৃত্বভার তুলে দেওয়া হতে পারে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT