সাঁথিয়ায় ইউপি নির্বাচনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির সেলিম খান

সাঁথিয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা সেলিম খাঁন
সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি সোমবার, নভেম্বর ২২, ২০২১
সাঁথিয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা সেলিম খাঁন

পাবনার সঁথিয়া উপজেলার আর–আতাইকুলা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিএনপি নেতা সেলিম খান নির্বাচন থেকে সরে দাড়ানোর কথা জানিয়েছেন।

রবিবার (২১ নভেম্বর- ২০২১) বিকেলে উপজেলার বনগ্রাম বাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। সেলিম খাঁন সাঁথিয়া উপজেলা বিএনপির সাবেক (সর্বশেষ উপজেলা কমিটির) সহ-সাধারন সম্পাদক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সেলিম খাঁন জানান, ইউপি নির্বাচনে তিনি মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে বিএনপি দলগতভাবে নির্বাচন বর্জন করেছে। তাই তিনি দলের প্রতি আনুগত্য দেখিয়ে নির্বাচন থেকে স্বেচ্ছায় সরে দাড়ালেন।

তিনি আরো জানান, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ অবস্থায় নির্বাচন করাটা তিনি সমীচীন মনে করছেন না। সব মিলিয়ে আগামী ২৮ নভেম্বরে সাঁথিয়া উপজেলার আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি ভোটের লড়াইয়ে থাকছেন না।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী শ্রমিক দলের সাঁথিয়া উপজেলা সেক্রেটারি মোজাম্মেল হক চাঁদ, বিএনপির আর/আতাইকুলা ইউনিয়ন এর সাংস্কৃতিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক দবির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ি মোশারফ হোসেন, উজ্জ্বল হোসেন বাবু, স্বেচ্ছাসেবক দলের আর/ আতাইকুলা ইউনিয়ন সেক্রেটারি একরামুল হক, একতেশামুল হক

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT