সাঁথিয়ায় বিদ্রোহী প্রার্থীর উপর হামলা, প্রার্থীসহ আহত-৬

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি-
পাবনার সাঁথিয়া আর-আতাইকুলা ইউনিয়নের আ’লীগের সাধারণ সম্পাদক বিদ্রোহী প্রাথর্ী আরশেদ আলী ভান্ডারীর উপর নৌকার প্রাথর্ী মিরাজুল ইসলামের সমর্থকদের হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে বিদ্রোহী প্রাথী আরশেদ আলী ভান্ডারী ও তার ছেলে দেলোয়ারসহ অন্তত ৫/৬জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে কলেজ পাড়ায়।

বিদ্রোহী প্রার্থী আরশেদ আলী ভান্ডারী অভিযোগে জানান, সোমবার দুপুর তিনটার দিকে ইউনিয়নের রঘুনাথপুর কলেজ পাড়া কয়েকজন ভোট চাইতে গেলে সেখানে নেীকার প্রাথর্ী মিরাজুলের নির্দেশে তাদের লোকজন আমাদের প্রচারণায় বাধা দেয় এবং আমার উপর হামলা চালায়। এ সময় আমি ও আমার ছেলে দেলোয়ার গুরুতর আহত হই। আমাদেরকে রক্ষা করতে আমার সমর্থকেরা এগিয়ে গেলে তারা তাদের উপরও হামলা চালিয়ে ৪ জনকে আহত করে। বর্তমানে আমি ও আমার ছেলে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রাথর্ী মিরাজুল ইসলামকে জিজ্ঞাসা করলে তিনি হামলার অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, তৃতীয়পক্ষ হয়ত বিদ্রোহী প্রর্থীর লোকজনের উপর হামলা করেছে।

আতাইকুলা থানার ওসি জালাল উদ্দিন জানান, দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার কথা শুনেছি তবে কা্রও কোন অভিযোগ পাইনী। পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT