সাবিনা ইয়াসমিনকে উৎসর্গ করে ঝিলিকের গান

প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনের জন্মদিন উপলক্ষে তাকে উৎসর্গ করে গান গাইবেন এ প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী জানিতা আহমেদ ঝিলিক।

৪ সেপ্টেম্বর শিল্পীর জন্মদিনে রাত ১১টা ৩০ মিনিটে এনটিভির এই লাইভ গানের অনুষ্ঠানে ঝিলিক গাইবেন সাবিনা ইয়াসমিনের গাওয়া জনপ্রিয় কয়েকটি গান।

রাত ২টা পর্যন্ত প্রচারিত এ অনুষ্ঠানে ‘সেই রেল লাইনের ধারে’, ‘আমি রজনীগন্ধ্যা ফুলের মতো’, ‘চিঠি দিও প্রতিদিন’, ‘আমি আছি থাকব’, ‘অশ্রু দিয়ে লেখা এ গান’, ‘একি সোনার আলোয় জীবন ভরিয়ে দিলে’, ‘এই মন তোমাকে দিলাম’, ‘শুধু গান গেয়ে পরিচয়’সহ কিছু জনপ্রিয় গান পরিবেশন করবেন এই শিল্পী।

এই সংগীতানুষ্ঠান প্রসঙ্গে ঝিলিক বলেন, সাবিনা ইয়াসমিন আমার পছন্দের শিল্পীদের মধ্যে অন্যতম একজন। তার গান শুনেই আসলে বড় হয়েছি। এখনো নিয়মিত শুনছি তার গান। তার গাওয়া প্রতিটি গানেই রয়েছে অন্যরকম এক আবেদন। হয়ত তার মতো করে গাইতে পারব না। কিন্তু তারপরও চেষ্টা করব যতটুকু সম্ভব ভালোভাবে গাওয়ার। আশা করছি অনুষ্ঠানটি উপভোগ্যই হবে।

এদিকে নতুন মৌলিক গানে কণ্ঠ দেয়া নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সংগীতশিল্পী। শিগগিরই এ গানগুলো পর্যায়ক্রমে প্রকাশ হবে বলে জানিয়েছেন ঝিলিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT