সুজানগরে স্কুল শিক্ষকের পরকীয়া প্রেমের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ মানববন্ধন

সুজানগর প্রতিনিধি:

পাবনা জেলার সুজানগর উপজেলার ৩২ নং উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই স্কুল শিক্ষকের
পরকীয়া প্রেমের আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
শিক্ষকদের এই অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ার খবরে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয়দের
মধ্যে। এই দুই স্কুল শিক্ষক ও শিক্ষিকার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে
উদয়পুর স্কুলের সামনে ঘণ্টাব্যাপী প্রতিবাদ ও মানববন্ধন করেছে স্থানীয় অভিভাবক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, এই বিদ্যালয়ের দুইজন সম্মানিত শিক্ষক আনোয়ার সাদাত মিল্টন ও শিক্ষিকা রোজিনা খাতুন রোজির মধ্যে দীর্ঘদিন ধরে পরকিয়া প্রেমের সম্পর্ক চলছে। তারা শ্রেণিকক্ষের মধ্যেও নানা ধরনের অসামাজিক কাজকর্মে লিপ্ত থাকেন। তাদের অপকর্মের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এটি সমাজের জন্য চরম লজ্জাজনক বিষয়। তাই এই দুই শিক্ষককে দ্রুত এই স্কুল থেকে অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এই অভিযোগের বিষয়ে অভিযুক্ত শিক্ষক আনোয়ার সাদাত মিল্টন বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। আমাকে স্কুল থেকে সরিয়ে দেয়ার জন্য একটি পক্ষ আমার সাথে স্কুলের অন্য শিক্ষিকাকে জড়িয়ে এই অপবাদ দেয়ার চেষ্টা করছে। এই ধরনের অনৈতিক কাজের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই।

ঘটনার বিষয়ের স্কুলের প্রধান শিক্ষক পূরবী রানী চৌধুরী বলেন, ঘটনার সত্য মিথ্যা আমরা কিছু জানি না। স্থানীয়রা আমাদের কাছে তাদের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি। তারা যে সিদ্ধান্ত দিবেন সেটিই বাস্তবায়িত হবে।

ঘটনার বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল জব্বার বলেন, এই স্কুলের দু’জন শিক্ষকের পরকীয়ার বিষয়ে আমার কাছে মৌখিকভাবে স্থানীয়রা ও স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছিলেন। এখন বিষয়টি অনেক বড় আকার ধারণ করেছে। এলাকাবাসী ও অভিভাবকেরা বিক্ষোভ করছে। অভিভাবকেরা আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি আমি জেলা শিক্ষা কর্মকর্তাকে অবগত করেছি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT