হাসপাতালে তাসকিন – News Pabna

টাইগারদের একের পর এক ব্যর্থতার মধ্যেও বল হাতে দারুণ সময় পার করছেন পেসার তাসকিন আহমেদ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকেই দারুণ ছন্দে রয়েছেন এই পেসার। চলতি পাকিস্তান সিরিজেও বাংলাদেশের অন্যতম সেরা পেসার তিনি। যদিও সিরিজের শেষ টি-টোয়েন্টিতে চোটে পড়েছেন এই ডানহাতি পেসার। ম্যাচ শেষে তাকে রাজধানী এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ম্যাচে ৩.১ ওভার বোলিং করে ১৬ রান দিলেও কোনো উইকেট পাননি এই পেসার।

সোমবার রান তাড়া করতে নামা পাকিস্তানের বিপক্ষে ষষ্ঠ ওভারে নিজের দ্বিতীয় ওভার করতে আসেন তাসকিন। তার করা প্রথম বলে স্ট্রেইট ড্রাইভ করেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বলটি ধরার চেষ্টা করেছিলেন তাসকিন। যদিও বলের গতির সঙ্গে পেরে ওঠেননি এই পেসার। বাবর আজমের ড্রাইভ করা বল সজোরে আঘাত হানে তাসকিনের ডান হাতে। এরপর তাকে সেবা শুশ্রূষার জন্য এগিয়ে আসেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। তার সঙ্গে সেই সময় মাঠ ছাড়েন তাসকিন। বাকি ৫ বল করেন আরেক পেসার শহিদুল ইসলাম।

এরপর আবারও মাঠে ফিরে আরও এক ওভার বল করে অস্বস্তির কারণে আবারও মাঠ ছাড়েন এই পেসার। ইনিংসের শেষদিকে এসে আবারও আরেক ওভার করে মাঠ ছাড়েন তিনি। পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৪ ওভারে ৩১ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন তাসকিন। আর দ্বিতীয় ম্যাচে ৪ ওভারে ২২ রান দিলেও উইকেটশূন্য ছিলেন তিনি।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ তাসকিনের প্রশংসা করেছেন বাংলাদেশ অধিনায়ক। রিয়াদের মতে, তাসকিন হাতে ব্যাথা পাওয়ার পরে আবারও যেভাবে মাঠে ফিরে এসেছে এবং বোলিং করেছে সেটা সত্যিই প্রশংসা করার মতো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next News BD Powered By : Code Next IT